রাত ৮টা, ৮ অক্টোবর, জিটিভি

অপি’স গ্লোয়িং চেয়ার-এ

অভিনেতা আবুল হায়াত

উপস্থাপনা: অপি করিম
প্রযোজনা: শাহরিয়ার শাকিল


জনপ্রিয় অভিনেত্রী অপি করিমের উপস্থাপনায় জিটিভিতে নিয়মিত প্রচারিত হচ্ছে সেলিব্রেটি টক শো “অপি’স গ্লোয়িং চেয়ার”। অনুষ্ঠানটির প্রতি পর্বে আমন্ত্রিত হয়ে আসেন একজন তারকা অতিথি। অতিথির প্রাণবন্ত আড্ডায় মেতে উঠেন অপি করিম। অনুষ্ঠানটির এবারের পর্বে অপির সাথে আড্ডায় মেতে উঠবেন বিখ্যাত অভিনেতা আবুল হায়াত।

আবুল হায়াতের জন্ম ১৯৪৪ সালের ৭ সেপ্টেম্বর, বর্তমান ভারতের মুর্শিদাবাদ জেলায়। পরবর্তীতে তাঁর পরিবার বাংলাদেশে বসবাস শুরু করে। তুখোড় অভিনেতা হিসেবে পরিচিত হলেও পেশায় তিনি একজন প্রকৌশলী। বুয়েট থেকে পাশ করে তিনি বাংলাদেশ ওয়াশার প্রকৌশলী হিসেবে কাজে যোগ দেন। আবুল হায়াত ৫০০-এর বেশি টিভি নাটকে অভিনয় করেছেন। তবে তাঁর অভিনয় জীবন শুরু হয় মঞ্চ অভিনয়ের মাধ্যমে। পরবর্তীতে চলচ্চিত্রে অভিনয় করেও দর্শকদের মন জয় করেন এই গুণী অভিনয়শিল্পী। তাঁর অভিনয়ে মুক্তি পাওয়া চলচ্চিত্রের মধ্যে রয়েছে ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘দারুচিনি দ্বীপ’, ‘থার্ড পারসন সিঙ্গুলার নাম্বার’ ইত্যাদি।

শাহরিয়ার শাকিলের প্রযোজনায় “অপি’স গ্লোয়িং চেয়ার” অনুষ্ঠানটি জিটিভিতে প্রচারিত হচ্ছে সপ্তাহের প্রতি বৃহষ্পতিবার রাত ৮টায়।

 

৮ অক্টোবর ২০১৫

টেলিভিশন

 >  Last ›